দৈনিক আবেশভূমি ডেস্ক:নন্দীগ্রাম: পূর্ব মেদিনীপুর।

পশ্চিমবঙ্গ বিধান সভার বিরোধী দল নেতা ও নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর গড় নন্দীগ্রামে বিধানসভা নির্বাচনের পর দাদার অনুগামীদের প্রতি বীতশ্রদ্ধ আদি বিজেপির বেশ কিছু নেতা কর্মী ইতিমধ্যে নাম লিখিয়েছেন তৃণমূল কংগ্রেস এমনকি আরও বহু বিজেপির নেতা কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার আবেদন জানিয়েছেন বলে নন্দীগ্রাম তৃণমূল কংগ্রেসের সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার বয়াল -২ গ্রাম পঞ্চায়েতের রামচকে একটি যোগদান শিবির অনুষ্ঠিত হয়। এখানে প্রায় শতাধিক বজেপি নেতা কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দেন ।তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন নন্দীগ্রাম-২ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহাদেব বাগ এবং পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ পরিতোষ জানা।
তৃণমূল কংগ্রেসে যোগদান করে শ্রীমন্ত মন্ডলরা বলেন- বিধানসভা নির্বাচনের আগে বিজেপির নেতারা ঝুড়ি ঝুড়ি প্রতিশ্রুতি দিয়েছেন ।আমরা নন্দীগ্রামে মরন পন লড়াই করে শুভেন্দু বাবুকে জিতালাম কিন্তু দেখা গেল যারা সবে দলে এলেন তারাই এখন বিজেপির মাতব্বর।তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সাথী হতে তৃণমূল কংগ্রেসে যোগদান।
নন্দীগ্রাম-২পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধক্ষ পরিতোষ জানা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধ্যাকারীকে কটাক্ষ করে বলেন একজন মানুষ দল এবং সরকারের এত গুলি পদ পেয়েও সন্তুষ্ট হতে পারেন নি। আরো পদের আশায় গদ্দারী করে ভারতীয় জনতা পার্টিতে যোগদেন।আজ আমাদের লজ্জা হচ্ছে নন্দীগ্রামের বিধায়ক ত্রিপল চুরিতে অভিযুক্ত।
ধর্মীয় উস্কানি মূলক বক্তব্য দিয়ে হিন্দু মুসলিমের মধ্যে বিভেদ সৃষ্টি করতে চেয়েছিলেন।মানুষ ভুল বুঝে তৃণমূল কংগ্রেসকে ভোট না দিয়ে ভারতীয় জনতা পার্টিকে দিয়েছে।মমতা বন্দ্যোপাধ্যায় হেরেছেন। যিনি কথায় কথায় বলতেন ভুলে যাবো আমার নাম ভুলবো নাকো নন্দীগ্রাম।এই নন্দীগ্রাম কে মডেল বিধানসভা করতে চেয়েছিলেন। আমরা তাঁকে জেতাতে পারিনি বলে দুঃখ প্রকাশ করে নন্দীগ্রাম-২ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহাদেব বাগ।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন বয়াল-২ অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম পাল,বয়াল -২গ্রাম পঞ্চায়েতের প্রধান শ্যামা মাইতি প্রমুখ।এই যোগদান শিবির কে কটাক্ষ করে ভারতীয় জনতা পার্টির উত্তর মন্ডলের সাধারণ সম্পাদক চন্দ্রকান্ত মন্ডল বলেন এটা তৃণমূল কংগ্রেসের গেমপ্যালন যারা তৃণমূলে ছিল তাদের এই যোগ দান শিরের নামে নতুন নাটক ফাঁদছে।বিজেপির যা ছিল তাই রয়েছে ।আগামীতে আমাদের নেতা শুভেন্দু অধিকারীর হাত আরো প্রসারিত হবে। তা ২০২৩ সালের পঞ্চায়েত ও ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রমাণিত হবে বলে তিনি বলেন।

    Share

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *