উচ্চ -মাধ্যমিক পরীক্ষার্থীদের গোলাপ ফুল হাতে শুভেচ্ছা ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষের

পটাশপুর:কাঁথি: দৈনিক আবেশভূমি-আজ ২ এপ্রিল করোনার পরিস্থিতির প্রভাব কাটিয়ে পুনরায় অফলাইনে দু’বছর পর আজ শনিবার থেকে রাজ্যে শুরু হলো উচ্চ মাধ্যমিক পরীক্ষা। হোম সেন্টারেই প্রত্যেক পরীক্ষার্থী দিতে চলেছে নিজেদের স্কুল ফাইনাল পরীক্ষা। তবে হোম সেন্টারে পরীক্ষা হলেও জারি থাকছে একাধিক বিধি-নিষেধ। মাধ্যমিকের মত উচ্চমাধ্যমিককেও স্পর্শকাতর বেশ কিছু এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে পর্ষদ।
এছাড়াও প্রত্যেক কেন্দ্রে নিয়োগ করা হয়েছে একজন করে অবজারভার। স্পর্শকাতর বিদ্যালয়গুলিতে ভিডিও রেকর্ডিং করতেও নির্দেশ দিয়েছেন পর্ষদ প্রধান চিরঞ্জীব বন্দ্যোপাধ্যায়।
আজ পরীক্ষা শুরুর আগে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ নং ব্লকের পালপাড়া যোগ্যতা সৎসঙ্গ মহাবিদ্যালয়ে পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিতে আসা উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান পটাশপুর ১ ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষ শেক আব্দুল আহাদ আলী ‌, সেই সঙ্গে পরীক্ষার্থীদের একটি করে পেন, একটি করে জলের বোতল ও ORS-L ( ওরাল রিহাইড্রেশান সল্যুশন) তুলে দেওয়া হয় পটাশপুর ১ ব্লক তৃণমূল কংগ্রেস সংখ‍্যালঘু সেল, চিস্তিপুর ২ অঞ্চল তৃণমূল কংগ্রেস ও চিস্তিপুর ২ অঞ্চল তৃণমূল ছাত্র সংগঠনের পক্ষ থেকে।এদিন উপস্থিত ছিলেন চিস্তিপুর ২ অঞ্চলের প্রধান মাননীয় আনন্দ সাহু, চিস্তিপুর ২ অঞ্চলের উপ প্রধান মাননীয় দেবদাস মিশ্র, মাননীয় হাসিবুল রহমান, মাননীয় মলয় কর, মাননীয় আলবার্ট হোসেন, মাননীয় তারাপদ নায়ক সহ অন্যান্য নেতৃত্বরা।

Share

Leave a Reply

Your email address will not be published.