রাজকুমার মহাপাত্র: দৈনিক আবেশভূমি: এগরা কাঁথি: পূর্ব মেদিনীপুর।পটাশপুর-২এর মথুরা পঞ্চায়েতের মংরাজ প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষকের বিদায় সম্বর্ধনা জ্ঞাপন সভা অনুষ্টিত হয় শুক্রবার। মংরাজ বাসন্তী পূজা কমিটি” আয়োজিত এই সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে পৌরোহিত্য করেন প্রাক্তন পঞ্চায়েত সদস্য রামশংকর মহাপাত্র।

ছিলেন বিদ্যালয়ের ভূমিদাতা পৃথ্বীশচন্দ্র দাসের ছেলে ডা:অলককান্তি দাস, এগরা প্রেসক্লাবের সম্পাদক গৌরীশংকর মহাপাত্র, সমাজসেবী কমলাকান্ত দাস, শুভেন্দু বিকাশ দাস, শ্যামাপদ প্রধান, রবীন্দ্রনাথ দাস, ক্ষুদিরাম সাঁতরা,ডা: ক্ষুদিরাম মন্ডল, গোবিন্দপ্রসাদ প্রধান, শিক্ষক তপন কুমার বারিক প্রমূখ। ভাবগম্ভীর পরিবেশে

    বিদায়ী শিক্ষক তপন কান্তি মণ্ডলের বর্ণময় কর্মজীবনে ছাত্র ও অভিভাবকদের সুসম্পর্ক স্থাপন, স্ব সহায়ক দলের প্রতি সহমর্মিতা, বিদ্যালয় সমাজে তার দীর্ঘ ৯ বছর সম্পর্কের নানান দিক তুলে ধরে করোণা পরিস্থিতিতে উৎসশ্রী প্রকল্পের সৌজন্যে পিতৃভূমি দক্ষিণ ২৪ পরগনায় বদলির প্রসঙ্গ তুলে আলোচনা করেন
      অতিথিগণ।
      বিদায়ী শিক্ষকে আয়োজক সংস্থা, ছাত্র-ছাত্রী, বিদ্যালয়ে মিড ডে মিল পরিষেবায় যুক্ত দুই সহায়ক দলের পক্ষ থেকে উত্তরীয়, মানপত্র ও স্মারক দিয়ে সম্বর্ধিত করা হয়। বিদায়ী শিক্ষক ছাত্র-ছাত্রীদের প্রত্যেককে কলম ও ক্যাডবেরি দিয়ে প্রীতি শুভেচ্ছা ও শিক্ষা ক্ষেত্রে তাদের উচ্চ সাফল্য কামনা করেন।
        প্রীতিভোজে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনায় বিদ্যালয়ের আজ থেকে ভারপ্রাপ্ত শিক্ষক রতন কুমার সাহু ও সহ শিক্ষক রঞ্জন পাত্র। শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান আয়োজক বাসন্তী পূজা কমিটির পক্ষে কমলাকান্ত মহাপাত্র।

          Share

          Leave a Reply

          Your email address will not be published.