পূর্ব মেদিনীপুর,পটাশপুর :-বিজেপির সন্ত্রাস সরিয়ে এলাকায় শান্তি বজায় রাখতে পটাশপুরে কালীপুজো তৃণমূল কংগ্রেসের। ২০২০ সালের ১৭ ই ডিসেম্বর বিধানসভা ভোটের দামামা তখনো বাজেনি, আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে অঞ্চল তৃণমূলৃ কার্যালয়ে। লুটপাট চালানো হয়। বোমাবাজি মারধর করা হয় তৃণমূল কর্মীদের। ঘর ছাড়া হয় আড়গোয়াল অঞ্চলের একাধিক তৃণমূল কর্মী। অভিযোগের ওঠে বিজেপির বিরুদ্ধে।
    ২০২১ শে বিধানসভা ভোটে পুনরায় জয়লাভ করে তৃণমূল। পরিস্থিতি শান্ত হয় পটাশপুর দু’নম্বর ব্লকের আড়গোয়াল অঞ্চলে।‌ কিন্তু ২০২০ সালের ১৭ ই ডিসেম্বর সেই উত্তপ্ত পরিস্থিতি ভুলে যায়নি তৃণমূল। তাই এই বিজেপির সন্ত্রাস সরিয়ে শান্তি বজায় রাখতে প্রতিবছর কালিপুজোর আয়োজন করে আড়গোয়াল অঞ্চল তৃণমূল কংগ্রেস।
      এবছর তাদের পুজো ৩ বছরে পদার্পণ করলো। শনিবার এই পুজোর সূচনা হয়। মাতৃ আরাধনার পাশাপাশি রয়েছে সামাজিক কর্মসূচি। শনিবার থেকে সোমবার তিনদিন ব্যাপি পুজোর আয়োজন ও সান্ধ্যকালীন অনুষ্ঠান। এছাড়াও রয়েছে একাধিক সাংস্কৃতিক ক্রীড়া প্রতিযোগিতা। শনিবার সূচনা দিনে ছিল সাংস্কৃতিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী।
        প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি পীযুষকান্তি পন্ডা, তৃণমূল নেতা অপরেশ সাঁতরা, আড়গোয়াল পঞ্চায়েত প্রধান সেক মালেক আলি, পঞ্চায়েত সদস্য নবকুমার পন্ডা, গৌরহরি জানা প্রমুখ। পুজোকে ঘিরে তৃনমূল সমর্থকদের উৎসাহ ছিল নজর কাড়া
        Share

        Leave a Reply

        Your email address will not be published. Required fields are marked *