গৌরীশংকর মহাপাত্র:এগরা কাঁথি:পূর্ব মেদিনীপুর।

১১ই জুন বৃহস্পতিবার কাঁথি  মহকুমা শাসক শুভময় ভট্টাচার্যের পৌরোহিত‍্যে এক সভা হয়। সভায় স্থির হয় আগামী ১৫ জুন থেকে দীঘায় সামুদ্রিক ফিশিং ও সামুদ্রিক মাছ পাইকারি কেনাবেচার বাজার খোলা হবে। 

উপস্থিত ছিলেন -২বিধায়ক অখিল গিরি ও রণজিৎ মন্ডল, সভাধিপতি দেবব্রত দাস, সহ সভাধিপতি সেখ সুপিয়ান, জেলা মৎস্য কর্মাধক্ষ‍্য আনন্দময় অধিকারী, এসডিপিও অভিষেক চক্রবর্তী, জেলা স্বাস্থ্য আধিকারিক, দমকল বিভাগের আধিকারিক, কোস্টাল থানাগুলি প্রতিনিধি ও ৪টি মৎস্য খটির শঙ্করপুর থেকে প্রাক্তন বিধায়ক স্বদেশ নায়ক, পেঁটুয়া মৎবন্দর থেকে সহ সভাপতি তরুণ জানা, দীঘা ফিসারম‍্যান এ্যাশোসিয়েশের শ‍্যামসুন্দর দাসসহ কর্মকর্তাগণ। বেশ কিছু জায়গায় ছোট-বড় যে সামুদ্রিক মাছের নিলাম কেন্দ্র রয়েছে তাদের ক্ষেত্রে ওএই নিয়ম কার্যকর হবে।মূলত এই সমস্ত জায়গায় আগামী ১৫ তারিখ থেকে শুরু হতে চলেছে সামুদ্রিক ফিশিং এবং সামুদ্রিক মাছ কেনাবেচা বাজার।

    সভার আহ্বায়ক সহ মৎস্য অধিকর্তা সুরজিৎ বাগ জানান ১৫ ই জুন সভার সিদ্বান্ত মত কাজ শুরু হবে। যে সমুদ্রে যেতে চায় যাবে যার অসুবিধা সে যাবে না, শনিবার ৪ সংগঠনের কর্মকর্তা বসে অন্য সমস্যা নিয়ে আলোচনা করে সমাধান করতে হবে।

    Share

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *