গৌরীশংকর মহাপাত্র :দৈনিক আবেশভূমি ডেস্ক :এগরা কাঁথি :পূর্ব মেদিনীপুর।ডিজেল,পেট্রোল, রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি এবং পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে তার প্রতিবাদে ব্লকে ব্লকে বি ডি ওর মাধ্যমে স্মারকলিপি জমা দেওয়া হয়। রামনগর-২এর বিডিওর নিকট জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয় আজ ৩০জুলাই শুক্রবার। বিডিও সাহেব দাবীগুলির প্রতি সহানুভূতিশীল এবং যথাযথ ব্যবস্থার আশ্বাস’দেন।ডেপুটেশনে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেসের সম্পাদক প্রলয় ওঝা, রামনগর-২এর কংগ্রেস সভাপতি প্রনব পঞ্চাধ‍্যায়ী, কংগ্রেস নেতা অশোক দাস, সমর জানা, চন্দন দাস, দেবাশীষ মাইতি প্রমুখ।

    কাঁথি-৩নং এ বিডিওর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।সেখানে নেতৃত্ব দেন কাঁথি-৩ নং ব্লক কংগ্রেসের সভাপতি লঙ্কেশ্বর বারিক, কার্যকরী সভাপতি তপন কুমার ভূঁইয়া ও জেলা কংগ্রেস কমিটির সদস্য রাজদুলাল নন্দ প্রমুখ ।

    নেতৃত্ব দেন কা‌ঁথি- ১ এর কংগ্রেস সভাপতি রামচন্দ্র ত্রিপাঠী, সম্পাদক নারায়নচন্দ্র পাল, কংগ্রেস নেতা রুহুল আলী খান, ডা: রাজকৃষ্ণ দাশ, সুশান্ত বর, অনিরুদ্ধ প্রধান, ডা: উত্তম গিরি,শঙ্কর মাইতি, চিত্তরঞ্জন দাস, দিলীপ রায়, সেক মনুয়ার উদ্দিন,প্রদীপ পানিগ্রাহী, সুব্রত দাস,বৃন্দাবন মাইতি,বাদল দে,সন্দীপ বারুই প্রমুখ।
    এগরা-২ এ বিডিওর নিকট অনুরূপ স্মারকলিপি প্রদান করা হয়। ছিলেন দলের ব্লক সভাপতি চন্দন মাইতি জেলা কংগ্রেসের সম্পাদক শান্তনু দাস ব্লগ নেতা প্রসেনজিৎ শেখ আকবর প্রমুখ।

      Share

      Leave a Reply

      Your email address will not be published. Required fields are marked *