গৌরীশংকর মহাপাত্র :দৈনিক আবেশভূমি : এগরা কাঁথি:পূর্ব মেদিনীপুর।পটাশপুর-২এর মথুরা পঞ্চায়েতের মংরাজ বাজার ব‍্যাবসায়ী সমিতি ও মংরাজ আগমণী ক্লাবের যৌথ উদ্যোগে সার্বজনীন শারদ‍্যোৎসবের সূচনা হয় মঙ্গলবার সপ্তমীর সকালে। ফিতা কেটে ২য় বর্ষ এই পূজার উদ্বোধন ঊদ্বোধন করেন মথুরা পঞ্চায়েত প্রধান অমিত কুমার মন্ডল, সঙ্গে স্থানীয় প্রাক্তন পঞ্চায়েত সদস্য রামশংকর মহাপাত্র, পঞ্চায়েত সদস্য কৃষ্ণেন্দু রায় চৌধুরী, শিক্ষক তপন কুমার বারিক,সমবায়ী পশুপতি সাউ প্রমুখ। অতিথিগণ তাদের বক্তব্যে করোনা আবহে ও সাপ্রতিক বন‍্যায় মানুষের অসহনীয় দুর্ভোগের জন্য আয়োজকদের এই দীন আয়োজনের প্রসংশা করেন। কোভিড স্বাস্থ্য বিধি কঠোর ভাবে মেনে চলার পরামর্শ দেন।

    পূজায় সেবা কর্মসূচিতে প্রধান‍্য দেওয়ার কথাও বলেন। ক্লাব সম্পাদক শুভেন্দু দাস জানান পূজার দিন গুলিতে কঠোর ভাবে কোভিড বিধি মেনে চলার উপর জোর দেওয়া হয়েছে। প্রত‍্যহ স্থানীয় সাংস্কৃতি মনস্কদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং স্বাস্থ্য সচেতনতা কর্মসূচি রয়েছে।
      দশমীর দুপুরে রয়েছে নর নারায়ন সেবা। ৮মীর রাতেও আলোচনা সভায় ছিলেন প্রধান অমিত মন্ডল, কৃষ্ণেন্দু রায় চৌধুরী, রামশংকর মহাপাত্র ও তপন কুমার বারিক প্রমুখ। শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ক্লাব সদস্য গোবিন্দ প্রধান।

        Share

        Leave a Reply

        Your email address will not be published.