গৌরীশংকর মহাপাত্র : দৈনিক আবেশভূমি: মেদিনীপুর পূর্ব পশ্চিম।এগরা মহকুমার বেসরকারি হাসপাতাল ও এস জি ল‍্যাপারোস্কোপি হাসপাতালে ১০ম বর্ষ প্রতিষ্ঠা দিবস নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় রথের দিন মঙ্গলবার। প্রতিষ্ঠা দিবস ঘিরে সকাল থেকে সেজে ওঠে হাসপাতাল ও হাসপাতাল পরিবার। জন্মদিনের কেক

    কেটে বর্ষ পূর্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন ও এস জি হাসপাতাল  পরিবার জননী  ও অন্যতম ডাইরেক্টর শ্রীমতি সীমা ঘাটা। সঙ্গে হাসপাতালে প্রাণপুরুষ প্রখ্যাত চিকিৎসক ডা বাদল অশ্রুঘাটা, প্রখ্যাত অঙ্কলজিস্ট ও সংস্থার অ্যাডমিনিস্ট্রেটিভ ডাইরেক্টর স্বরূপ জিৎ ঘাটা, বর্ষিয়ান নার্স কবিতা রানা। ছিলেন ডা: অর্ণব রায়, ডা অমিত কুমার রায়, ডা রিয়া চৌধুরি,ডা বিকাশ দাস প্রমুখ ।দিনটি স্মরণে হাসপাতাল পরিবারের সমস্ত সদস্য সদস‍্যা রক্তদান শিবিরের আয়োজন করে। এগরা সুপার স্পেশালিটি ব্লাড ব্যাঙ্ক ৪৫ জনের রক্ত সংগ্রহ করে।
                    সন্ধ্যায় স্বাস্থ‍্যকর্মী তাদের সাংস্কৃতিক দক্ষতা উপস্থাপন করে নাচ গান আবৃত্তি ও আলোচনার মধ্য দিয়ে। সভাপতি তার বক্তব্যে ২০১৩ থেকে পায়ে পায়ে ১০ বৎসর নিজস্ব পরিকাঠামোয় স্বাস্থ্য পরিষেবা দিয়ে দিয়ে আসার গৌরবময় ইতিহাস তুলে উপস্থিত সকলকে সমৃদ্ধ করেন ডা;বাদল অশ্রু ঘাটা। সঞ্চালনায় ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার স্বরূপ জিৎ ঘাটা।

        Share

        Leave a Reply

        Your email address will not be published. Required fields are marked *