প্রকাশ কর: দৈনিক আবেবেশভূমি: মেদিনীপুর পূর্ব পশ্চিম ও ঝাড়গ্রাম।এগরা ২ ব্লকের বালিঘাই জগন্নাথ জীউ সেবাসমিতির পক্ষে জেলার সংবাদপত্র সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিকদের সংবর্ধনা জ্ঞাপন হয় শুক্রবার।ট্রাস্ট কমিটি আয়োজিত১৪ দিন ব‍্যাপি দ্বাদশ বর্ষের রথের মেলা ও ১৪ দিন ব‍্যাপি সৌখিন যাত্রা প্রতিযোগিতার এ দিন ছিল ৪র্থ দিন। এদিন বালিঘাই বোরোয়ারি তলার মেলা মঞ্চে ২২ জন সংবাদপত্র সম্পাদক, সাংবাদিক ও তাদের প্রতিনিধি দের হাতে ব‍্যাচ, পুষ্পস্তবক,স্মারক, শাল,ব‍্যাগ ও মানপত্র তুলে সংবর্ধনা জানানো হয়।সভায় পৌরোহিত করেন সংস্থার স্থায়ী সভাপতি কবি অম্বিকেশ মহাপাত্র। স্বাগত ভাষণে সংস্থার সারা বছরের সেবামূলক কাজের সঙ্গে সাংবাদিকগণ যুক্তথেকে ঝড় জল উপেক্ষা করে সমাজ গঠনে যেভাবে সহযোগিতা করেন তার প্রশংসা করে, তাদের পেষাকে উৎসাহিত করতে সংস্থার এমন                                  

                গণশক্তি পত্রিকার সাংবাদিক কিশোর নাগকে স্মারক দিচ্ছেন যুগ্ম সহ সম্পাদক  জন্মেঞ্জয় প্রধান।উদ্যোগের কথা তুলে ধরেন সহ-সভাপতি শঙ্কর নারায়ণ মিশ্র। তিনি আরও বলেন সমাজের সার্বিক বিকাশে আশাকর্মী, প্রাক্তন সেনাকর্মী, স্বাস্থ্যকর্মী, গ্ৰামীণ চিকিৎসক, সাংবাদিক, পত্রিকা সম্পাদক, অধ্যাপক, চিত্র শিল্পী, প্রতিটি পেশার সঙ্গে যুক্ত মানুষের অবদান অস্বীকার করার নয়। উপস্থিত ছিলেন সংস্থার সদস্য মঞ্জুশ্রী পঞ্চায়েতের উপপ্রধান প্রকাশ রায় চৌধুরী, অধ্যাপক জয়দেব জানা, কলিয়াচক সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড: দেবীপদ রথ ,তপন কুমার মন্ডল,শিশির কুমার মাইতি,    গৌতম মাইতি, তপন কুমার সামন্ত প্রমূখ।           

                                           পত্রিকা সম্পাদক গৌরীশংকর মহাপাত্রের হাতে স্মারক তুলে দিচ্ছেন এগরা কলেজের অধ্যাপক জয়দেব জানা।দৈনিক  আবেশভূমি পত্রিকা সম্পাদক গৌরীশংঙ্কর মহাপাত্র, দৈনিক চেতনা পত্রিকা সম্পাদকসহ সাংবাদিক কিশোর নাগ,সঞ্জীব আচার্য, মদন মাইতি, গৌতম পাত্র, কনিষ্ক মাইতি, সুব্রত পাত্র, প্রদীপ কুমার মাইতি, মদন মাইতি প্রমুখদে্য সম্বর্ধনা জ্ঞাপন হয়।।                   
        স্টার নিউজ এর গৌতম কুমার পাত্রের হাতে স্মারক তুলে দিচ্ছেন সংস্থার সদস্য প্রকাশ রায়চৌধুরী।সঞ্চালনায় সংস্থার যুগ্ম সহ সম্পাদক জন্মেঞ্জয় প্রধান ও বিরজাকান্ত প্রধান। শেষে নিজদন্ড সুন্দরম নাট‍্যতীর্থ প্রতিযোগিতা মূলক যাত্রা পালা “রক্তেরাঙ্গা মায়ের আঁচল” মঞ্চস্থ হয়।
                             
          ওঙ্কার চ্যানেলের প্রদীপ কুমার মাইতির হাতে স্মারক তুলে দিচ্ছেন সংস্থা সদস্য গৌতম কুমার মাইতি।           এ দিনের অনুষ্ঠান সাফল্যমন্ডিত হওয়ায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানান সংস্থা সম্পাদক একালের দানবীর আশীষ ধাওয়া।

            তীরভূমি পত্রিকার সুব্রত পাত্রকে স্মারক দিচ্ছেন সভার সভাপতি অম্বকেশ মহাপাত্র।

             

            Share

            Leave a Reply

            Your email address will not be published. Required fields are marked *