গৌরীশঙ্কর মহাপাত্র, এগরা : এগরা 2 ব্লকের বিবেকানন্দ অঞ্চলে যুবশ্রী প্রাপকদের ও এমপ্লয়মেন্ট ব্যাংকে নাম নথিভুক্ত যুবক ও যুবতীদের নিয়ে পূর্ব মেদিনীপুর কর্ম প্রার্থী সমিতির আহ্বানে এক সভা হয় রবিবার।প্রায় 450 যুবক এদিন দাউদপুর নটবর হাই স্কুলের সভায় অংশ নেয়।সভায় পৌরোহিত‍্য করেন যুবশ্রী সভাপতি কিশোর গোপাল ভুঁইয়া। সভায় উপস্থিত ছিলেন বিবেকানন্দ গ্ৰামপঞ্চয়েত প্রধান রাজনারায়ণ মান্না, মঞ্জুশ্রী পঞ্চায়েতের উপ প্রধান প্রকাশ রায়চৌধুরী, দুই জেলা পরিষদ সদস্য পার্থসারথি পাত্র ওগায়ত্রী পাত্র,ব্লক যুব সভাপতি রাজকুমার দুয়ারী,সংগঠনের ব্লক সভাপতি উত্তম কুমার প্রমুখ ।


    বক্তাগণ বক্তব্যে রাজ্য সরকারের যুবশ্রী প্রকল্পে যুবক ও যুবতীদের নথিভুক্ত আরও বেশি করেএগিয়ে আসার আহ্বান জানান । গতিধারা ,যুবশ্রী ও অর্পন প্রকল্পের সুযোগ পেতে সকলকে সমিতির পাশে থাকতে আহ্বান জানান। মুখ্যমন্ত্রীর এই মহতী প্রকল্পের জন্য সকল যুবক যুবতীদের মমতা ব্যানার্জী সরকারের পাশে থাকার আহ্বান জানান হয় ।

      বক্তারা আরও বলেনএর আগে কোন সরকার শিক্ষিত বেকার যুবক যুবতির জন্য এমন প্রকল্প নিয়ে এগিয়ে আসে নি। মুখ‍্যমন্ত্রীর হাত শক্তকরতে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে ভোট দিয়ে জয়য়ুক্ত করতে বলেন। শেষে উপস্তিত সকলকে ধন্যবাদ জানান সংস্থা সম্পাদক চন্দ্রকান্ত কুইল‍্যা

      Share

      Leave a Reply

      Your email address will not be published. Required fields are marked *