গৌরীশংকর মহাপাত্র :এগরা: পূর্ব মেদিনীপুর :এগরা-২এর বালিঘাই জগন্নাথজীউ সেবা সমিতির বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হয় রবিবার। সম্মেলনে সমিতির সহযোগী দক্ষিণ খাড় স্টার ক্লাব,বালিঘাই বিবেকানন্দ পাঠাগার, বালিঘাই বন্ধন, দাউদপুর পল্লী উন্নয়ন সমিতি ভবানীচক মৈত্রী সংঘসহ ২৭ টির সঙ্গে নতুন কাঁথি দেশপ্রাণ ব্লকের দারিয়াপুর ও কাঁথি -৩ এর হুড়কুচিয়ার দুটি নতুন ক্লাবের সভাপতি সম্পাদক ও দুই প্রতিনিধি আংশগ্ৰহন করেন।

    সভায় পৌরোহিত‍্য করেন ট্রাস্টের স্থায়ী সভাপতি অম্বিকেশ মহাপাত্র। সম্পাদক স্বাগত ভাষণে জানান সংস্থার সহযোগী ৫২টি ক্লাবকে শীতবস্ত্র ১৫টি (কম্বল ও চাদর)এবং ডেঙ্গু ও মশাবাহিত রোগ প্রতিরোধে ১০টি করে মশারি বিতরণের সিদ্ধান্ত জানান। ক্লাব গুলো কে কবে কক্ষণ স্থানীয় স্তরে সভা করে বেনিফিসারীদের হাতে তুলে দেবেন তার দিনক্ষণ জানিয়ে ট্রাস্টের প্রতিনিধিদের উপস্থিতিতে বন্টনের কথা বলেন।

      বিদ‍্যাসাগরের জন্মের দ্বিশতবর্ষে তাজপুর বিদ‍্যাসাগর প্রাথমিক বিদ্যালয়ে বিদ‍্যাসাগরের মূর্তি স্থাপনে ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেন। সভার প্রধান অতিথি সভাধিপতি দেবব্রত দাস তাজপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার নন্দের হাতে চেক তুলে দিয়ে সংস্থার এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং এমন প্রতিটি কাজে সংস্থার পাশে থাকার আশ্বাস দেন। ছিলেন সংস্থার অন‍্যান‍্য কর্মকর্তাগণ। সঞ্চালন করেন সহ সম্পাদক জন্মেঞ্জয় প্রধান ও বিরোজাকান্ত প্রধান। উপস্থিত সকলকে ধন্যবাদ জানান সম্পাদক শ্রী ধাওয়া।

       

      Share

      3 thoughts on “বালিঘাই জগন্নাথজীউ সেবা সমিতির বিজয়া সম্মিলনীতে বিদ‍্যাসগরের মূর্তি স্থাপনে আর্থিক সাহায্য ”

      1. পূর্ব মেদিনী পূর আমি গত কয়েক বছর আশুশ্থতার কারনে ভিক্ষা করে খাই আজ দূ বছর হলো জগন্নাথ জিউর

      2. মন্দির প৾াঙ্গনের অফিশে দরখাশ্ত এপ্লাই করেছিলাম অনেকবার গেছি অফিশে কিন্তু কোনো কাজ হলো না

      Leave a Reply

      Your email address will not be published.